ভালবাসার ছড়া
- অন্তলীন আমি ২৮-০৪-২০২৪

মিষ্টি কথার আড়ষ্ট ভাষায়
ভুলমনা আমি,
ভালবাসার রাজনীতিতে
আমি বিপথগামী ।

তুমি মেয়ে ভালবাস
নাকি করো ছলনা (?)
মেয়ে তুমি মিষ্টি করে
" আই লাভ ইউ " বলনা… l

নিঝুম রাতে তারার আলোয়
দেখতে তুমি দারুন বেশ,
সেই রাতেরি অন্ধকারে
দারুন তোমার এলোকেশ l

আমি অনেক কথা বলি
তবুও তুমি স্বল্পভাষী ,
তাতেই আমি খুন হয়ে যাই
মুখে তোমার বাকানো হাসি ।

মেয়ে তোমায় ভালবাসি
যদি বুঝো অল্প ,
তাহলে কেন চুপ রয়েছো
করোনা একটু গল্প ।

গল্পচ্ছলে যদি বলো
একটু কাছে আসি,
তাহলে দেখবে তোমায়
আমি কত্ত ভালবাসি ।

যখন তুই রাগ করিস
আমি তখন কষ্ট পাই ,
বসে থাকি মন খারাপ
ধ্যাত ছাই তুমি পাশে নাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।